বশেমুরবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল জেনে নিন এখান থেকে

0
527

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

১৯ নভেম্বর দুপুরে ভাইস চ্যান্সেলরের অফিস কক্ষে ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. এম এ সাত্তার ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের হাতে ফলাফল হস্তান্তর করেন। পরে ভাইস চ্যান্সেলর বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ফলাফল আপলোড করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান, আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, প্রক্টর মো. আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দারসহ ভর্তি কমিটির সদস্যরা।

মেধা তালিকায় শিক্ষার্থীদের অনলাইনে বিষয় চয়েজের তারিখ ১২ থেকে ১৩ ডিসেম্বর এবং রিপোর্টিং ও ভর্তির তারিখ ১৮ থেকে ১৯ ডিসেম্বর। প্রথম অপেক্ষমান শিক্ষার্থীদের অনলাইনে বিষয় চয়েজের তারিখ ২০ থেকে ২১ ডিসেম্বর এবং রিপোর্টিং ও ভর্তির তারিখ ২৬ ডিসেম্বর। বিভিন্ন উত্তীর্ণ কোটায় শিক্ষার্থীদের সাক্ষাৎকার ২৭ ডিসেম্বর এবং ভর্তি ২৮ ডিসেম্বর।

ভর্তি ও ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.bsmrstu.edu.bd জানা যাবে।

ফলাফল জানতে এই লিংকে ক্লিক করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here