ব্লগ নীতি

আমাদের ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার গোপনীয়তা রক্ষা যখন আপনি ব্যবহার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রকাশক আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষা অত্যন্ত গুরুত্ব সহকারে নেয়। আপনার ডেটা আইন অধীনে সুরক্ষিত হবে।

আপনি আমাদের কাছে আপনার পরিচয় প্রকাশ না করেই আমাদের ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন। আমাদের ওয়েবসাইটের প্রতিটি অ্যাক্সেস এবং ওয়েবসাইটে একটি ফাইলের প্রতিটি ডাউনলোড আমাদের সার্ভারে লগইন করা হয়েছে। স্টোরেজ অভ্যন্তরীণ সিস্টেম-সম্পর্কিত এবং পরিসংখ্যানগত উদ্দেশ্য এবং বিপণন প্রদান করে। রেকর্ড করা: ইন্টারনেট পরিষেবা প্রদানকারীর নাম, আপনি যে ওয়েবসাইটটি পরিদর্শন করছেন এবং আপনি যে পৃষ্ঠাগুলি পরিদর্শন করছেন তার নাম, ফাইলের নাম, তারিখ, সময়, স্থানান্তরিত তথ্য পরিমাণ, সফল ডাউনলোডের সূচনা, ওয়েব ব্রাউজার, ডোমেন অ্যাক্সেস এবং অনুরোধকারী কম্পিউটারের ইন্টারনেট প্রোটোকল ঠিকানা। আপনি একজন ব্যবহারকারী হিসাবে, বেনামী থাকুন

তথ্য সংগ্রহ
আমরা কুকিজ (আপনার ব্রাউজার দ্বারা সংরক্ষিত ছোট ফাইল), ওয়েব বীকন বা অনন্য ডিভাইসের শনাক্তকারী ব্যবহার করে বেনামে আপনার কম্পিউটার বা ডিভাইসকে চিহ্নিত করার জন্য ব্যবহার করি যাতে আমরা একটি ভাল অভিজ্ঞতা প্রদান করতে পারি। আমাদের সিস্টেমগুলি আপনার ব্রাউজার, অপারেটিং সিস্টেম এবং আইপি ঠিকানা মত তথ্য লগ করে।

আমরা আপনার দেওয়া ব্যক্তিগত শনাক্তযোগ্য তথ্য সংগ্রহ করতে পারি যেমন আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর বা ইমেল ঠিকানা। আপনার অনুমতি দিয়ে, আপনার পরিষেবাগুলি সরবরাহ করার জন্য আমরা আপনার ডিভাইসে আপনার ব্যক্তিগত তথ্য, যেমন আপনার ফোন বই, ক্যালেন্ডার বা বার্তাগুলি অ্যাক্সেস করতে পারি। আপনার দ্বারা অনুমোদিত হলে, আমরা ফেসবুকে পরিষেবাগুলি থেকে প্রোফাইল এবং অন্যান্য তথ্য অ্যাক্সেস করতে পারি।

ব্যক্তিগত তথ্য নিরাপত্তা:

আমরা অননুমোদিত অ্যাক্সেস বা প্রকাশের বিরুদ্ধে আপনার ব্যক্তিগতভাবে শনাক্তযোগ্য তথ্য সুরক্ষিত করার জন্য যুক্তিসঙ্গত পদক্ষেপ গ্রহণ করি। আমরা আপনার প্রদানের তথ্য প্রদান করে এমন পৃষ্ঠাগুলিতে ডেটা প্রেরণ করি। যাইহোক, হ্যাকার বা মানুষের ত্রুটি থেকে তথ্য সুরক্ষিত করার জন্য কোন নিরাপত্তা বা এনক্রিপশন পদ্ধতি নিশ্চিত করা যায় না।

Cookies:

আমরা যে ওয়েবসাইটগুলিতে যাচ্ছি তারা বিজ্ঞাপনগুলি বিতরণ করার জন্য কুকিজ ব্যবহার করে। দয়া করে মনে রাখবেন যে কোনও ক্ষেত্রে আপনার নাম, ঠিকানা বা অন্যান্য ব্যক্তিগত তথ্য অন্তর্ভুক্ত করা সম্ভব নয়, আপনার সম্প্রদায়ের অ্যাকাউন্ট থেকে, আপনার আগ্রহগুলি বা আপনার ব্যবহৃত কুকিজগুলি। আপনি অবশ্যই আমাদের সাইটটি ব্যবহার করতে পারেন, যদি আপনি আপনার ব্রাউজারের সেটিংসগুলিতে কুকিজ ব্যবহার প্রতিরোধ করেন তবে মন্তব্য পোস্ট করুন এবং ভোটদান অংশগ্রহণ, আপনাকে অবশ্যই কুকিজ ব্যবহার গ্রহণ করা আবশ্যক।

গুগল বিশ্লেষক

এই ওয়েবসাইটটি Google এনালিটিক্স ব্যবহার করে, গুগল এঙ্ক। (“গুগল”) দ্বারা প্রদত্ত একটি ওয়েব বিশ্লেষণ সেবা গুগল অ্যানালিটিক্স “কুকিজ” ব্যবহার করে যা আপনার কম্পিউটারে সংরক্ষিত হয় এবং আমাদের ওয়েবসাইটের বিশ্লেষণের অনুমতি দেয়। এই ওয়েবসাইটে আপনার ব্যবহার সম্পর্কে কুকি দ্বারা উত্পন্ন তথ্য (আপনার বেনামী IP ঠিকানা সহ) মার্কিন যুক্তরাষ্ট্র একটি Google সার্ভারে প্রেরিত এবং সেখানে সংরক্ষণ করা হয়। Google এর সংরক্ষিত তথ্য দিয়ে ওয়েবসাইটের ব্যবহার মূল্যায়ন করে এবং ওয়েবসাইট অপারেটরদের জন্য ওয়েবসাইটের কার্যকলাপ তৈরির প্রতিবেদনগুলি। Google এই তথ্যটি তৃতীয় পক্ষের কাছে পরিবর্তিত হতে পারে যদি আইন দ্বারা প্রয়োজনীয় না হয়, অথবা এমন তৃতীয় পক্ষ Google এর পক্ষ থেকে এই তথ্যগুলি প্রক্রিয়া করে Google আপনার আইপি ঠিকানাকে Google এর যে কোনও তথ্য দিয়ে সংযুক্ত করবে না আপনি আপনার ব্রাউজারের যথাযথ সেটিংস নির্বাচন করে কুকিগুলির ব্যবহারকে প্রত্যাখ্যান করতে পারেন, আমরা নির্দেশ দিই এবং এই ক্ষেত্রে আপনি সম্পূর্ণ এই ওয়েবসাইটের সমস্ত বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে সক্ষম নাও হতে পারেন। এই ওয়েবসাইট ব্যবহার করে আপনি Google দ্বারা সংগৃহীত তথ্য প্রক্রিয়াকরণ এবং পূর্বে উল্লিখিত উদ্দেশ্যের সাথে সম্মত হন।

বাহ্যিক লিঙ্ক

আমাদের ওয়েবসাইট অন্যান্য ওয়েবসাইটের লিঙ্ক রয়েছে। আপনি আমাদের পেজের লিঙ্ক পাবেন যা তৃতীয় পক্ষের পৃষ্ঠাগুলি দেখাবে। প্রকাশক নুরেমবার্গ প্রেস তাদের অপারেটর তথ্য সুরক্ষা প্রবিধান সঙ্গে মেনে চলছে কিনা উপর কোন প্রভাব নেই

সামাজিক প্লাগইন ব্যবহার:

BdEducationBoard.com সামাজিক নেটওয়ার্ক Facebook.com এর তথাকথিত সামাজিক প্লাগইন ব্যবহার করে, “লেখে” বাটন হিসাবে রেকর্ডযোগ্য। Facebook.com ফেসবুক ইনকর্পোরেটেড, 1601 এস ক্যালিফোর্নিয়া এভিয়ান, পাল্লো আল্টো, সিএ 94304, মার্কিন যুক্তরাষ্ট্র দ্বারা পরিচালিত হয়। প্লাগইনগুলি ফেসবুকের লোগোতে চিহ্নিত করা হয়েছে।

যখন আপনি আমাদের ওয়েবসাইটের একটি পৃষ্ঠা দেখেন যা এই ধরনের বৈশিষ্ট্যগুলি ধারণ করে তখন আপনার ব্রাউজার ফেসবুকে সার্ভারের সরাসরি সংযোগ স্থাপন করে। ব্যবহারকারীর কম্পিউটার থেকে ব্যবহারকারীর ওয়েব ব্রাউজারে পাওয়া কিছু ডেটা ফেসবুকে প্রেরণ করা হয় এবং ফেসবুকে বিষয়বস্তু পাঠানো হয়। বিষয়বস্তু সরাসরি আপনার ব্রাউজারে ফেইসবুকের মাধ্যমে স্থানান্তরিত হয় যা ওয়েবসাইটটিতে পরবর্তীতে এম্বেড করে। BdEducationBoard.com – এর এই তথ্যটিতে ফেসবুকে এই প্লাগইনটি সংগ্রহ করে এমন পরিমাণে কোন প্রভাব নেই।

ব্যবহারকারীদের জানা উচিত

এই গোপনীয়তা নীতি সর্বশেষ গত মাসে আপডেট করা হয়েছিল। আমাদের গোপনীয়তা নীতি সময় সময় পরিবর্তন হতে পারে। যদি আমরা আমাদের পলিসিগুলিতে কোন পদার্থ পরিবর্তন করি, আমরা আমাদের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনে একটি বিশিষ্ট বিজ্ঞপ্তি রাখব।

আরও তথ্য এবং যোগাযোগ

ইন্টারনেটের দ্রুত উন্নয়ন আমাদের গোপনীয়তা নোটিশ প্রয়োজন সাময়িক সমন্বয় প্রয়োজন। আমরা আপনাকে এখানে নতুন কি রিপোর্ট করবে। আমাদের গোপনীয়তা নীতির বিষয়ে যদি আপনার কোনও প্রশ্ন বা উদ্বেগ থাকে তবে আমাদের সাথে যোগাযোগ করুন।